ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজার-৩ আসনের মানুষ এখন বিকল্প নেতৃত্ব চায় : ব্যারিষ্টার মিজান

কক্সবাজার-৩ আসনের মানুষ এখন বিকল্প নেতৃত্ব চায় : ব্যারিষ্টার মিজান

দেশব্যাপী উন্নয়নের সুফল পেতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। সারা দেশের প্রতিটি জেলায় দৃশ্যমান ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে ভোট বিপ্লব ঘটাতে হবে। নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় এনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। সারা দেশের মতো কক্সবাজারেও চলমান উন্নয়ন মহাযজ্ঞে নেতৃত্ব দেয়ার জন্য কক্সবাজার-৩ আসনের মানুষ এখন বিকল্প নেতৃত্ব চায় - এমন মন্তব্য করেছেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার মিজান সাঈদ।

বুধবার (২০ সেপ্টেম্বর) টানা তৃতীয় দিনের মত আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারে দিনভর গণসংযোগকালে রামুর জোয়ারিয়া নালা ইউনিয়ন, ফতেখাঁর কুল ইউনিয়ন, চৌমুহনী বাজারে জনসংযোগ শেষে তাৎক্ষণিক পথসভায় এমন মন্তব্য করেন ব্যারিষ্টার মিজান সাঈদ।

এর আগে ব্যারিস্টার মিজান সাঈদ কক্সবাজার শহর থেকে বিশাল গাড়ির বহর নিয়ে রামু উপজেলার জোয়ারিয়া নালা বিভিন্ন গ্রামে সাধারণ মানুষের বাড়ি বাড়ি ও বাজারে ঘুরে স্থানীয়দের সঙ্গে কথা বলেন তিনি। সবার মাঝে তুলে ধরেন শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বিভিন্ন তথ্য। সরকারের চলমান উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান ব্যারিস্টার মিজান সাঈদ।

এসময় তার সাথে প্রচার প্রচারণায় অংশ নিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কীর্তি গ্রামে গঞ্জে ছড়িয়ে দিতে তিনি ব্যাপক প্রচার প্রচারণায় নেমেছেন তিনি। সংক্ষিপ্ত পথসভা শেষ করে বিপুল সংখ্যক নেতাকর্মী শেখ হাসিনা ও নৌকার পক্ষে শ্লোগান দিতে দিতে পুরো রামু চৌমুহনী প্রদক্ষিণ করে রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরোয়ার কাজলের বাসভবনে গিয়ে মিছিল সমাপ্ত করেন।

উপজেলা চেয়ারম্যান সোহেল সরোয়ার কাজল এবং ছোট ভাই তানভীর সরওয়ার রানার সাথে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ মতবিনিময় ও আলাপচারিতা শেষে দিনের কর্মসূচি সমাপ্ত ঘোষণা করা হয় । এ সময় সকলেই প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দিন না কেন তার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন ।

কক্সবাজার,বিকল্প,নেতৃত্ব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত